| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি ‘বিএনপিকে দমনে পুলিশ ও আদালত একযোগে মাঠে নেমেছে’


‘বিএনপিকে দমনে পুলিশ ও আদালত একযোগে মাঠে নেমেছে’


রহমত নিউজ ডেস্ক     17 October, 2023     12:31 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, যুব সমাবেশ সফল হয়েছে। কিন্তু যতক্ষণ পর্যন্ত এই ফ্যাসিস্ট সরকারের পতন ঘটাতে না পারব, ততক্ষণ পর্যন্ত আত্মতৃপ্তির কোনো কারণ নেই। সরকার বিএনপিকে নির্মূল করার জন্য খালেদা জিয়াকে তিলে তিলে মারার চেষ্টা করছে। তাই খালেদা জিয়ার কিছু হওয়ার আগেই এই সরকারের পতন ঘটাতে হবে। বিএনপিকে দমন করতে পুলিশ ও আদালত একযোগে মাঠে নেমেছে।  এখন সরকার মরণ কামড় দেবে আমরা জানি। তারা গেরিলা কায়দায় গ্রেপ্তার করছে এবং বিনা কারণে মামলা দিচ্ছে। কিন্তু আমরাও তাদের বিনা কারণে ছাড় দিতে রাজি নই। আপস করতে রাজি নই। তাদের মরণ কামড় প্রতিহত করতে হবে।

সোমবার (১৬ অক্টোবর) বিকেলে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং সরকারের পদত্যাগের এক দফা দাবিতে জাতীয়তাবাদী যুবদল আয়োজিত যুব সমাবেশে তিনি এসব কথা বলেন। 

যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টনের সঞ্চালনায় যুব সমাবেশে বক্তব্য রাখেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান রবকত উল্লাহ বুলু, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম ও ফরহাদ হালিম ডোনার, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক দলের এসএম জিলানী, কৃষক দলের হাসান জাফির তুহিন, ছাত্রদলের রাশেদ ইকবাল খান প্রমুখ।